কক্সবাজার, বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

উখিয়ায় কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও পরিবারের উপর হামলা এবং মারধরের অভিযোগ 

বার্তা পরিবেশক :

কক্সবাজারের উখিয়া জালিয়াপালং পূর্ব পাইন্যাশিয়া, বড়ুয়াপাড়া এলাকায় পূর্ব শত্রুতার জেরে হামলা ও মারধরের অভিযোগ উঠেছে একই এলাকার ক্ষেহমোহন বড়ুয়ার ছেলে আনচ্ছ বড়ুয়া কালু, আনচ্ছ বড়ুয়া কালু এর ছেলে শান্ত বড়ুয়া তুনু, আনচ্ছ বড়ুয়া কালুর ছেলে  সাগর বড়ুয়া, মনিন্দ্র বড়ুয়া এর ছেলে দুলাল বড়ুয়া, পুইক্কা বড়ুয়া এর মেয়ে মিনু বড়ুয়া, বাদল বড়ুয়া মেয়ে প্রীতি বড়ুয়ার বিরুদ্ধে।

 

রবিবার ( ৬ অক্টোবর ২৪ ইং) সকালে পূর্ব পাইন্যাশিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে অনিল বড়ুয়া এবং তার স্ত্রী ঝর্ণা বড়ুয়া ছেলে জনি বড়ুয়া, রনি বড়ুয়া রাজন গুরুতর জখম  হন।

 

ভুক্তভোগী অনিল বড়ুয়া জানান, পূর্ব শত্রুতার জেরে পূর্ব পরিকল্পনা করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এবং বসত বাড়ীতে হুমকি ধমকি দিয়ে  ঘেরা-বেড়া ভাঙ্গচুরে বাঁধা দিলে কিরিচ দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় কুপ দেন। এছাড়াও বসতবাড়ি উচ্ছেদ করার পায়তারা চালাচ্ছেন বলে অভিযোগ।

 

জানা যায়, এ ঘটনায় ভুক্তভোগী রনি বড়ুয়া কক্সবাজার সিটি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র এবং চলমান পরিক্ষার্থী। সেদিন  পরীক্ষায় অংশ গ্রহণ উদ্দেশ্যে বের হলে তাকে মারধর করে। এতে করে শিক্ষা জীবন থেকে ১ বছর পিছিয়ে পড়ার শঙ্কা রয়েছে।

 

ঘটনাটির পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এ ঘটনায় জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

 

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ভুক্তভোগী পরিবার।

পাঠকের মতামত: