কক্সবাজার, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ফেনীর বন্যার্ত মানুষের পাশে দাঁড়ালো সত্যেন সেন শিল্পীগোষ্ঠী ও দরিয়া

বন্যায় ক্ষতিগ্রস্ত ফেনীর প্রত্যন্ত অঞ্চলের মানুষদের কাছে কক্সবাজারের সকল মানুষের পক্ষ থেকে ভালোবাসার উপহার পৌঁছে দিয়েছে জেলার অন্যতম গণসাংস্কৃতিক সংগঠন সত্যেন সেন শিল্পীগোষ্ঠী এবং জার্সি টিশার্ট সরবরাহকারী প্রতিষ্ঠান দরিয়া।

 

ফেনীর পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, পিঁয়াজ, আলু) ও পরিধানযোগ্য কাপড় বিতরণ করা হয়েছে।

কক্সবাজারের সাধারণ মানুষ, সংগঠনের নেতৃবৃন্দ, অভিভাবক, শিক্ষার্থী ও শুভানুধ্যায়ীদের কাছ থেকে সংগ্রহ করা আর্থিক সহযোগিতায় বন্যার্ত মানুষদের কাছে এই উপহার পাঠানো হয়। সংগঠনগুলোর পক্ষে সত্যেন সেন শিল্পীগোষ্ঠী, কক্সবাজার জেলা সংসদের সাধারণ সম্পাদক মনির মোবারকের নেতৃত্বে একটি দল এই উপহারসামগ্রী নিয়ে বানভাসি মানুষদের কাছে যান।

এসময় আরো উপস্থিত ছিলেন সংস্কৃতি কর্মী গোপাল চন্দ্র, স্থানীয় বাসিন্দা আক্কাস মিয়া, মোহাম্মদ সিয়াম, মো: তারেক, মিলন চন্দ্র দে, পরিমল দে, বাসু চক্রবর্তী, জীবন কুমার দত্ত, মিলন কুমার দত্ত, রাজীব শীল, শিপন কুমার দে, শিবু চক্রবর্তী প্রমুখ।

উপহারসামগ্রী পেয়ে বন্যায় সর্বস্ব হারানো ঐ এলাকাগুলোর বানভাসি মানুষরা কক্সবাজারের সর্বস্তরের জনগনের প্রতি তাদের ভালোবাসা জানান।

পাঠকের মতামত: