কক্সবাজার, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪

ব্ল্যাকআউট কর্মসূচি : লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুতের ডিজিএম গ্রেপ্তার

পল্লী বিদ্যুৎ ব্ল্যাকআউট কর্মসূচি দিয়ে সারাদেশে অস্থীতিশীল করার অভিযোগে করা মামলায় লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) আলী হাসান মোহাম্মদ আরিফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার (১৯ অক্টোবর) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মুনাফ এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার মো. আরশাদ হোসেন নামে এক ব্যক্তি বাদী হয়ে ঢাকার খিলক্ষেত থানায় আলী হাসান মোহাম্মদ আরিফুল ইসলামকে প্রধান আসামি করে চারজনের নাম উল্লেখ করে সাইবার নিরাপত্তা আইন ২০২৩ আইনে মামলা করেন। মামলায় পল্লী বিদ্যুৎ ব্ল্যাকআউট কর্মসূচি দিয়ে সারা দেশে অস্থিতিশীল করার অভিযোগ করা হয়েছে। প্রধান আসামি আলী হাসান মোহাম্মদ আরিফুল ইসলামকে শুক্রবার অভিযান চালিয়ে আটক করে সেনাবাহিনী। পরে তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রাতে সদর থানায় হস্তান্তর করা হয়। রাতেই লক্ষ্মীপুর সদর থানা থেকে তাকে ঢাকার খিলক্ষেত থানায় পাঠানো হয়।

ওসি মো. আবদুল মুনাফ বলেন, ‘বৃহস্পতিবার সারা দেশে পল্লী বিদ্যুৎ ব্ল্যাক আউট কর্মসূচি দিয়ে দেশে অস্থিতিশীল করার পাঁয়তারা করার অপরাধে আলী হাসান মোহাম্মদ আরিফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। গতকাল রাতে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।’

পাঠকের মতামত: